মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd সেপ্টেম্বর ২০১৮

গত ১৬-০৯-২০১৮খ্র্রিঃ তারিখ ময়মনসিংহ রিজিওনাল অফিস পরিদর্শন এবং ব্যবসায় উন্নয়ন ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2018-09-09

গত ১৬-০৯-২০১৮খ্র্রিঃ তারিখ ময়মনসিংহ রিজিওনাল অফিস পরিদর্শন এবং ব্যবসায় উন্নয়ন ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে মোঃ আলী নূর, ম্যানেজিং ডাইরেক্টর (অতিরক্তি সচিব), জীবন বীমা কর্পোরেশন, বিশেষ অতিথি হিসেবে মোহাম্মদ খালেদ রহীম (উপসচিব), জেনারেল ম্যানেজার-প্রশাসন ও ই/ই, জীবন বীমা কর্পোরেশন উপস্থিত ছিলেন। মোঃ আব্দুর রাজ্জাক, ডেপুটি জেনারেল ম্যানেজার জীবন বীমা কর্পোরেশন ময়মনসিংহ রিজিওনাল অফিস সভায় সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে সভাপতি এম ডি মহোদয়কে জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত সভা এবং জেলা প্রশাসকের সাথে বীমা সম্পর্কে এমন সফল আয়োজনের জন্য বিশেষভাবে ধন্যবাদ জানান।অনুষ্ঠানের বিশেষ অতিথি জিএম মহোদয় অত্র রিজিওনের অধীন সকল অফিসের ব্যবসার প্রবৃদ্ধি দ্রুত বৃদ্ধির নিমিত্ত প্রত্যেক সেলস ইনচার্জ, ব্রাঞ্চ ইনচার্জ-কে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনে নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন যে, বীমা ব্যবসায় একটি সেবামূলক কাজ যা দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে। তাই প্রতিযোগিতার বাজারে কর্পোরেশনে নিয়োজিত সকল ডিও/ডিএম-কে অত্যন্ত আন্তরিক, ন্যায়- নিষ্ঠা ও সততার সাথে কাজ করার পরামর্শ দেন এবং ভাল আচরনের মাধ্যমে জনগনের আস্থা অর্জন করে স্ব স্ব দায়িত্ব পালনের আহবান জানান।


Share with :

Facebook Facebook