মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৭ অক্টোবর ২০১৮

সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নের প্রত্যয়ে জীবন বীমা কর্পোরেশনের প্রধান কার্যালয়ের সাথে কর্পোরেশনের চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের Video Conference অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2018-10-17
সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নের প্রত্যয়ে কর্পোরেশনের আইসিটি বিভাগের কারিগরি সহায়তায় এবং প্রশাসন বিভাগের সমন্বয়ে ১৬-১০-২০১৮ খ্রিস্টাব্দে জীবন বীমা কর্পোরেশনের প্রধান কার্যালয়ের সাথে কর্পোরেশনের চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের Video Conference অনুষ্ঠিত হয়। 

প্রথমবারের মত অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর জনাব মোঃ আলী নূর (অতিরিক্ত সচিব ), চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের জি.এম জনাব কাজী মোহাম্মদ শফিউল আলম (যুগ্ম সচিব), প্রধান কার্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের জি.এম জনাব মওদুদ এ.কে. কাইয়ুম চৌধুরী (যুগ্ম সচিব), প্রশাসন ও উন্নয়ন বিভাগের জি.এম জনাব মোহাম্মদ খালেদ রহীম , গ্রুপ ডিভিশনের জি.এম জনাব পারভীন সিদ্দিকা, উন্নয়ন বিভাগের জি.এম জনাব আফতাব উদ্দিন চৌধুরী, আইসিটি বিভাগের সিনিয়র সিস্টেম এনালিস্ট জনাব আবু আবেদ মুহাম্মদ শোয়াইব সহ কর্পোরেশনের প্রধান কার্যালয় এবং চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

Video Conference এর শুরুতে ম্যানেজিং ডাইরেক্টর মহোদয় দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন এবং জীবন বীমা কর্পোরেশনের উপর গ্রাহকদের আস্থা বৃদ্ধির পাশাপাশি ব্যবসা বৃদ্ধির ক্ষেত্রে ভূমিকা রাখতে সকলকে নিরলস ভাবে করার আহবান জানান। অন্যান্যদের মধ্যে প্রধান কার্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের জি.এম জনাব মওদুদ এ.কে. কাইয়ুম চৌধুরী, প্রশাসন ও উন্নয়ন বিভাগের জি.এম মোহাম্মদ খালেদ রহীম বক্তব্য প্রদান করেন। চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের ব্যবসায়িক বিভিন্ন দিক এবং আইসিটি, গ্রুফ বীমা, রিয়েলস্টেট, অর্থ সহ অন্যান্য বিভাগের সুবিধা অসুবিধা তুলে ধরেন। ম্যানেজিং ডাইরেক্টর মহোদয় সকল বিষয়ে অবহিত হন এবং সমাধানের আশ্বাস প্রদান করেন।  


Share with :

Facebook Facebook